প্রেম-বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা

0 ১২৬

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পূজা চেরি বর্তমানে নিয়মিত কাজ করছেন সিনেমায়। একের পর এক চরিত্রে নিজেকে মেলে ধরছেন দর্শকদের সামনে। এবার ভক্তদের নতুন খবর দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। তবে যাওয়ার আগে প্রেমের গুঞ্জন নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন এই নায়িকা। সেখানে তিনি কাকে বিয়ে করবেন এবং বিয়ের পর কী করবেন—এ নিয়েও কথা বলেন।

পূজা বলেন, প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত। কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি। যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।

অনুষ্ঠানে পূজা চেরি কথা বলেন বিয়ে প্রসঙ্গেও। তিনি বলেন, আমি সব সময় বলি, এখনও বলছি, আমি মিডিয়ার কোনো মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তারপর থেকে আমাকে ক্যামেরার সামনে দেখা যাবে না। এটা সব সময় বলি। ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই বিয়ে করে চলচ্চিত্রকে বিদায় জানাব।

Leave A Reply

Your email address will not be published.