প্লে-অফের আগে বড় চমক দিল তামিমের বরিশাল

0 ৬৩
ফরচুন বরিশাল। ছবি : এএফপি

চলতি বিপিএলের লিগ পর্বের খেলা শেষ। চূড়ান্ত হয়েছে প্লে-অফের চার দল। আগামী পরশু থেকে মাঠে গড়াবে প্লে-অফ। এর আগে বড় চমক দিল তামিমের ফরচুন বরিশাল। প্লে-অফের ঠিক আগে দলটিতে যোগ দিচ্ছেন টি-টোয়েন্টির অন্যতম বিধ্বংসী ব্যাটার ডেভিড মিলার। যিনি বিশ্বব্যাপী ‘কিলার মিলার’ নামে খ্যাত।

লম্বা সময় ধরেই বাতাসে ভাসছিল মিলারের বিপিএলে খেলার খবর। দর্শকদের অপেক্ষার পালা অবশেষে ফুরালো। এলিমিনেটর ম্যাচের আগে ফরচুন বরিশাল শিবিরে যোগ দেবেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বরিশাল। ২৫ ফেব্রুয়ারি চট্টগ্রামের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে দেখা যাবে তাকে।

বরিশাল যদি ফাইনাল অব্দি যায় তাহলে মিলারকে তিন ম্যাচের জন‌্য পাওয়া যাবে বিপিএলে। এর আগে একাধিকবার মিলার আসার শোরগোল উঠলেও তাকে খেলাতে পারেনি কেউ। সেই কাজটাই করে দেখাল বরিশাল। এখন দলটির জার্সিতে শুধু তার মাঠে নামার অপেক্ষা।

তারকায় ঠাসা বরিশাল দলে মিলারের অন্তর্ভুক্তি দলটির শক্তিতে দেবে ভিন্ন মাত্রা। ফ্র‍্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেটে জনপ্রিয় এই ক্রিকেটার এখন পর্যন্ত খেলেছেন ৪৬৬টি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচ। ১৩৮.২১ গড়ে এই বাঁহাতি ব্যাটারের নামের পাশে রয়েছে ১০ হাজারের বেশি রান।

Leave A Reply

Your email address will not be published.