ফাইনালের স্কোয়াডে ফিরলেন ইমরুল

1,090

খেলাধুলা ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) সেঞ্চুরি করে পুরস্কারটা বেশ হাতেনাতেই পেয়ে গেলেন বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। বাঁহাতি এই টপ অর্ডারকে ফিরিয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইমরুল ফিরলেও আগের স্কোয়াড থেকে কেউই বাদ পড়েননি। গত দুই ওয়ানডের ১৫ জনের দলে পরিবর্তে এবার একজন বাড়িয়ে করা হয়েছে ১৬ সদস্যের দল।

প্রথম দুই ম্যাচের স্কোয়াডেও ছিলেন ইমরুল। তবে ইনজুরি কারণে একাদশে বিবেচিত হননি। ইনজুরি থেকে সেরে ওঠায় টেস্ট সিরিজের প্রন্তুতি নিতে এই ওপেনারকে পাঠানো হয় বিসিএল খেলতে। আর সেখানে তৃতীয় রাউন্ডে সাউথ জোনের হয়ে ১১৮ রানের ইনিংস উপহার দিয়ে আবারও জাতীয় দলে ফিরলেন এই বাঁহাতি ব্যাটসম্যান ।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের খেলা ৪ ম্যাচই খেলেছেন এনামুল। দীর্ঘদিন পর জাতীয় দলে সুযোগ পেলেও সেটা কাজে লাগাতে পারেননি, ৪ ম্যাচে এই ওপেনারের রান মাত্র ৫৫। এই পারফরম্যান্স দিয়ে ফাইনালের একাদশে জায়গা পান কিনা, সেটাই এখন দেখার।

ফাইনালের স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, নাসির হোসেন, সাব্বির রহমান, আবুল হাসান রাজু ও সানজামুল ইসলাম। ব্রেকিংনিউজ

x