‘ফিতা কাটা’ নিয়ে সমালোচনা, ধন্যবাদ দিলেন অপু বিশ্বাস

0 ৯৭
জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি : ফেসবুক থেকে

এক সময়ের জনপ্রিয় নায়িকা, শাকিব খানের প্রাক্তন, না কি বর্তমান স্ত্রী এই নিয়ে বিস্তর জল্পনা রয়েছে অপু বিশ্বাসকে ঘিরে। সিনেমার সংখ্যা কমলেও, গত এক বছরে বিজ্ঞাপন থেকে ফটোশুট, শোরুম ওপেনিং সবেতেই একটু বেশি বেশি করে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে।

সম্প্রতি গতকালও গিয়েছেন এই কাজে। সেটা অপুর ভাষ্যে এমন, কাজের সূত্রে আসা-যাওয়া হচ্ছে। এ বার কিছু ব্র্যান্ডের কাজে কলকাতায় এসেছি।

আনন্দবাজার অনলাইন অপু বিশ্বাসের কাছে প্রশ্ন রেখেছিল, ওপেনিংয়ের কাজকে নাকি বাংলাদেশে ‘ফিতা কাটা’ বলে হেয় করা হয়?

এই প্রশ্নে অপুর উত্তর এমন, হ্যাঁ, অনেকে এটা বলেন। তবে আমি এই ‘ফিতা কাটা’র বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই। এটা আমার কাজ। সেটা করি। আর সমালোচকদের ধন্যবাদ জানাব। তাঁরা যত সমালোচনা করবেন, ততই আমার কাজ দর্শকের কাছে পৌঁছবে। সমালোচকরা না থাকলে আমার কাজের জায়গাটাই এত বিস্তৃত হত না।

অপু বিশ্বাস গত কয়েক মাসে বেশ কিছু বিতর্কেও জড়িয়েছেন তিনি। কেন্দ্রে রয়েছেন অন্য এক নায়িকা বুবলি। বেশ কিছু দিন আগেই বুবলি প্রসঙ্গে অপু নিজের মতামত ব্যক্ত করতে গিয়ে জানান, তিনি বুবলিকে ঘৃণা করেন। তার পরই বুবলি প্রসঙ্গে সঙ্গীতশিল্পী তাপসের স্ত্রী ফারজানা মু্ন্নির সঙ্গে তাঁর কথোপকথন নেটাপড়ায় ভাইরাল হয়ে যায়। এ দিকে শাকিবের দ্বিতীয় স্ত্রীকে নিয়ে যখন নিজের ব্যক্তিগত মত প্রকাশ করেছেন, সেই সময় শাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক নাকি উন্নতির দিকে।

Leave A Reply

Your email address will not be published.