ফুলবাড়ী মহিলা কলেজের উপাধ্যক্ষের যোগদান

0 30

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের নবাগত উপাধ্যক্ষ মোছা. রহিদা বেগম আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন। এ সময় উপাধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছাসহ আনুষ্ঠানিকভাবে বরণ করেন কলেজের মো. খুরশিদ আলম। এ সময় কলেজের শিক্ষকদের পক্ষ থেকেও উপাধ্যক্ষকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

কলেজ সভাকক্ষে আয়োজিত বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. খুরশিদ আলম। এতে বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক মো. কায়সার পারভেজ, প্রভাষক এসএম আব্দুল্লাহ, প্রভাষক আজিজুল হক সরকার, প্রভাষক মাফরুহা ইয়াসমিন, প্রভাষক মঞ্জুরুল ইসলাম শাহ প্রমুখ।

যোগদানকারী উপাধ্যক্ষ মোছা. রহিদা বেগম শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা মানুষকে মহান করে। পদবীর ভারে আমি কখনো আপনাদের কাছ থেকে বিচ্যুত হতে চাই না। শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবাইকে নিয়েই এই ঐতিহ্যবাহী কলেজকে একটি সুনামধন্য প্রতিষ্ঠানে পরিণত করতে চাই। সকলে মিলেমিশে অসাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে চাই।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. খুরশিদ আলম বলেন, এই শিক্ষাপ্রতিষ্ঠানের কর্মরত শিক্ষক ও কর্মচারী সকলেই একটি পরিবারে আবদ্ধ। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ হিসেবে পরিবারের সকলের ভালোমন্দ দেখভাল করাসহ সুখে-দুঃখে একে অপরের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

সকলের প্রচেষ্ঠায় একদিন এই শিক্ষাপ্রতিষ্ঠানটি দেশের একটি ঐতিহ্যবাহী ও সুনামধন্য প্রতিষ্ঠানে পরিণত হবে এতে সন্দেহ নেই। এজন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

Leave A Reply

Your email address will not be published.