“ফু-বাবা’’তে তানিন সুবাহ!

1,214

taninআলমগীর,বিনোদন :
ঈদে আসছে আজাদ কালামের কমেডি টেলিফিল্ম“ফু-বাবা”। কমেডি ধাচেঁ গল্প নির্ভ টেলিফিল্মটি রচনা করেছেন অসোক বসাক। গল্পে দেখা যাবে ফু-বাবা তিনি যে ভাবে ফু দেন সব রোগ ভাল হয় এবং রোগের গ্যারান্টি দিয়ে চিকিৎসা করেন। শুধুমাত্র তার একটি ফু সব রোগের মহাষৌধ।সেটা যে ভাবে দেয়া হোক।
এ সব কথা তার সাথের চেলারা প্রচার করেন।এতে তাদের প্রতারনার সহজে করা যায়।আসলে এই ফু-বাবা একটি প্রতারকচক্র এরা বিভিন্ন মানুষকে বিভিন্নভাবে প্রতারনার জালে ফেলে।ফু-বাবা একজন ভন্ড। এই চক্রের প্রায় সবাই বিভিন্ন ভাবে বিভিন্ন দায়িত্বে আছেন ফু-বাবার। তারা বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের প্রতারনা করেন। তারা প্রথমে একটি জায়গায় যায় সেখানে ঘাটি স্থাপন করেন। সেখানে সহজ সরল মানুষকে বিভিন্ন ভাবে প্রতারনা ফাঁদে ফেলে তাদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয়।এই ভন্ডামির সাথে সাথে তারা বিভিন্ন সামাজিক ভন্ডামির সাথে জড়ান।তাদের নেটওয়ার্ক বাড়ান। তারা বিভিন্ন মানুষের জায়গা জমি ভুয়া দলিল দিয়া আত্মস্বার্থ করে।
মোটা অংকের টাকা-পয়সা ব্লাকমেইল করে হাতিয়ে নেন।তারা মানুষকে সবশান্ত করে ফেলে তাদের প্রতারনার জাল দিয়ে। তাদের দ্বারা পূর্বে সর্ব শান্ত হয়েছেন এমন একজন ব্যাক্তি তাদের খোঁজ পান । সে তাদের বলে সব ঘটনা সে সাধারন মানুষকে এবং পুলিশকে বলে দেবে যদি তার টাকা ফেরত দেয়া না হয়। যেদিন এই লোকটার সাথে তাদের দেখা হয় আগে সেই রাতে তারা বড় একটি কাজ পান। এই লোক বুজিয়ে বলে ঠিক আছে আপনার টাকা ফেরত দেয়া হবে।
এই রাতে এখানকার সর্ব শেষ প্রতারনা করে এই লোকটিকে বেধেঁ ওখান থেকে পালিয়ে যায়। এই সব ভোক্তভোগিদে কাহিনী নিয়ে নির্মিত ফু-বাবা।টেলিফিল্মটি অভিনয় করেছেন-সোহেল খান,মহসিন আলি,মনিরা মিঠু,আজাদ কলাম,রওনক হাসান,তানিন সুবাহ,স্পশিয়া,রাজেদ জামান অপু আরো অনেকেই।

x