ফেন্সিডিল ধরতে এসে সড়ক দুর্ঘটনায় ২ ডিবি পুলিশ নিহত

0 27

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন এলাকায় ফেন্সিডিল ধরতে এসে সড়ক দুর্ঘটনায় ডিবি পুলিশের এক এ.এস.আই ও এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবারে রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নওগাঁ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ কে. এম সামুদ্দিন জানান, ৩১ অক্টোবর সন্ধ্যায় উপজেলার আগ্রাদ্বিগুন এলাকায় চোরাকারবারিরা ফেন্সিডিল নিয়ে অবস্থানের গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশের এ.এস.আই বাছির ও কনস্টেবল মুনিরুল (কং-৩৯৬) ওই এলাকায় অভিযানে যায়, পথিমধ্যে হযরতপুর এলাকায় মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করতে মোটর সাইকেলে ধাওয়া করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন দুই ডিবি পুলিশ। এতে দু’জনেরই মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।
ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য তাদেরকে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহত দুজনকেই মৃত ঘোষণা করেন। পরে পতœীতলা থানা পুলিশ মৃতদেহগুলো হেফাজতে নেয়। এদিকে ডিবির সোর্স পরিচয়দানকারী দু’জন ও স্থানীয়রা মাদক ব্যবসায়ীদের ১ জনকে ১১৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে ধামইরহাট থানায় খবর দেয়। তাদের সাথে থাকা মাদক ব্যবসায়ী মোয়াজ্জেম ও নুর আলম ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। এ সময় পুলিশ মাদক ব্যবসায়ী সাপাহার কড়লডাঙ্গা গ্রামের বাবলুর রহমানের ছেলে নুর আলম পিংকি (২৮) কে ফেন্সিডিলসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ধামইরহাট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.