ফোরলেন সড়কের কার্পেটিং কাজ পরিদর্শনে রাসিক মেয়র

0 ১২৫

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় নগরীর কাশিয়াডাঙ্গা মোড় হতে কাঠালবাড়িয়া মোড় পর্যন্ত ফোরলেন সড়কের কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 শনিবার দুপুরে চলমান সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন সিটি মেয়র মহোদয়।
নগরীর কাশিয়াডাঙ্গা মোড় হতে কাঠালবাড়িয়া মোড় পর্যন্ত দুই লেনের সড়কটি ফোরলেনে উন্নীত করা হয়েছে। প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে দুইলেনের সড়কটি উন্নয়ন করে ৪৮ ফুট প্রশস্ত, দৈর্ঘ্য ৯শ মিটার। এছাড়াও রাস্তার উভয়পাশে ড্রেনসহ ফুটপাত ও ডিভাইডার কাজ করা হয়েছে। খূব শীঘ্রই কাঠালবাড়িয়া মোড় হতে হাইটেক পার্ক কোর্ট ঢালুর মোড় পর্যন্ত সড়কটি ফোরলেনে উন্নীতকরণ করা হবে।

পরিদর্শনকালে রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) মোঃ মাহমুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) নিলুফার ইয়াসমিন, সহকারী প্রকৌশলী মোকাম্মেল আলী, সহকারী প্রকৌশলী সায়েরা কাউসারী, উপ-সহকারী প্রকৌশলী ফররুখ আহমেদ, কার্যসহকারী রবিউল ইসলাম বাবু, ঠিকাদারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী শামসুজ্জামান রতন ও আব্দুস সালাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.