বগুড়ায় কুপিয়ে ‍যুবকের হাত-পা বিচ্ছিন্ন

0 ১২৭

বগুড়া প্রতিনিধি: পূর্বশত্রুতার জের ধরে বগুড়ায় আশিক সরকার(৩৮) নামের এক যুবকের হাতের কব্জি ও দুই পায়ের গোড়ালি কুপিয়ে বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। সোমবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের বানদিঘি এলাকায় এ হামলা হয়। আহত আশিক একই এলাকার তোজাম্মেল হক তোতার ছেলে।

জানা যায, চার-পাঁচজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে আশিককে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ধারালো অস্ত্রের আঘাতে আশিকের হাতের কব্জি ও দুই পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাত ১২টার দিকে তাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে।

আশিকের বড় ভাই লালন সরকার বলেন, ‘গতকাল রাতে আমার ভাই মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল। পথে সাতজন এসে তাকে আটকিয়ে দা-ছুরি দিয়ে হামলা করে। তার হাতের কব্জি আর পায়ের গোড়ালি কেটে নিয়েছে। আমার ভাই কয়েকজনকে চিনতে পেরেছে। এরা আমাদের এলাকার।’ আশিক বাড়িঘর নির্মাণের সাব-ঠিকাদারির কাজ করতেন।

এ বিষয়ে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, আশিক পুলিশের কাছে তিন-চারজনের নাম বলেছে। আমরা অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.