বগুড়ায় নিরাপদ ট্রাফিক সপ্তাহ উদযাপন

0 ৮৬

বগুড়া প্রতিনিধি: ‘নিরাপদ ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করি, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্যে বগুড়ায় নিরাপদ ট্রাফিক সপ্তাহ উদযাপন করা হয়েছে। শনিবার(০২ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরের সাতমাথায় বগুড়া জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, সংশ্লিষ্ট পরিবহন শ্রমিকদের ট্রাফিক আইন মেনে চলার পাশাপাশি যাত্রীদের সচেতন হতে হবে। ট্রাফিক পুলিশের কার্যক্রম সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে। সড়কে শৃঙ্খলা ফেরাতে যা যা করা দরকার পুলিশের পক্ষ থেকে সেগুলো করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া জেলা বাস, মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সভাপতি আকতারুজ্জামান ডিউক, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শরাফত ইসলাম, বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) মাহবুবুল ইসলাম প্রমুখ। নিরাপদ ট্রাফিক সপ্তাহ ০২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

Leave A Reply

Your email address will not be published.