বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

0 ৫৫

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ মে) সকাল ১০টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এ দম্পতি মারা যান।
নিহত দুজন হলেন নন্দীগ্রাম উপজেলার নিমগ্রামের হেফজুল (৪০) ও তার স্ত্রী আফরোজা।

তারা আড়িয়াবাজার এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল এই এলাকায় ভাড়া থেকে বগুড়া শহরের আশপাশে গাছ কেনাবেচার ব্যবসা করতেন।

বাড়িওয়ালা শফিকুল ইসলাম জানান, হেফজুল তার স্ত্রীকে নিয়ে দুই বছর আগে তার বাড়ি ভাড়া নেন। তারা স্বামী-স্ত্রী সব সময় মিলেমিশে থাকতেন। হেফজুলের স্ত্রী আফরোজার বাবার বাড়ি শাজাহানপুর উপজেলায়। হঠাৎ করেই সকলের দিকে আমার বাসার অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি দুজনই ছটফট করছে।

পরে তাদের হাসপাতালে নিয়ে এলে মারা যায়। এখন এর মধ্যে তাদের মধ্যে কি যে হয়েছে তা তো জানি না। তবে ঘটনার দিন সকালে হেফজুল তার ভায়রার সঙ্গে গাছ কাটা নিয়ে ফোনে কথা বলেছেন। স্বামী-স্ত্রী বাজার করেও নিয়ে এসেছেন তিনি জানান।

শাজাহানপুর থানা পুলিশের ওসি শহিদুল ইসলাম মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, তারা বিষপান করে মারা গেছেন এটা বলা সম্ভব না। কারণ চিকিৎসা দেওয়াই সম্ভব হয়নি। কিন্তু মৃত্যুর আগে তারা দুজনই ছটফট করছিলেন। প্রাথমিক লক্ষণে আত্মহত্যার ধারণা করা যায়। তবে ময়নাতদন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া যাবে।

Leave A Reply

Your email address will not be published.