বগুড়ায় ১৭ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

0 ৮১৩

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে ১৭ হাজার টাকার জাল নোটসহ এক যুবককে গ্রেফতার করেছে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। রবিবার (১৯ মার্চ) রাত সাড়ে ৮ঘটিকায় সারিয়াকান্দি থানাধীন জোড়গাছা বাজার চারমাথা এলাকা গ্রেফতার করা হয় এবং তার ব্যবহৃত ঢাকা মেট্টো-হ ১৬-৬৯২৭ নম্বর সম্বলিত টিভিএস গাড়ী জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন-মোঃ আরিফুল ইসলাম জয় (৩০)। সে শরীয়তপুর জেলার নড়িয়া থানার বরুণ পাড়া এলাকার মোঃ জয়নাল আবেদীন ও মনোয়ারা বেগম দম্পতির ছেলে।

বর্তমানে জয় জেলা ডিএমপির মানিকনগর, হিরো মিয়ার গলি মাজার স্কুল সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। এ ঘটনার মূলহোতা স্থানীয়দের কিলঘুষি দিয়ে পালিয়ে যায়। বিকাশ ব্যবসায়ী বকুল জানান, রোববার রাত ৭টা ৪৯মিনিটে মোটরসাইকেলে যোগে দুইজন আরোহী এসে দোকানের সামনে থামে এবং একজন গাড়ী থেকে নেমে এসে 01723550853 নম্বরে সাড়ে ৮ হাজার টাকা পাঠাতে বলেন, সে টাকা পাঠালে তাকে সাড়ে ৮টাকার জাল নোটের একটি বান্ডি দিয়ে সটকে আসে।

পরে গাড়ী ফলো করে জোড়গাছা বাজারে এসে স্থানীয়দের সহায়তায় তাদের গাড়ীর গতিরোধ করলে একজন কিল ঘুসি দিয়ে সটকে যায় এবং একজনকে স্থানীয়রা হেফাজতে রেখে পুলিশে খবর দেয়। ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় ঔষধ ব্যবসায়ী এনামুল করিম পুটু জানান, বিকাশ ব্যবাসায়ী ও স্থানীয়রা ছেলেটিকে আটক করলে নিজ হেফাজতে নেন এবং থানা পুলিশকে খবর দেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে জয়কে পুলিশ হেফাজতে নেয়।

চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দুরুল হোদা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নগদ ১৭হাজার জাল নোট সহ একটি টিভিএস মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় মামলা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.