বগুড়ার শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে মুরগী বিতরণ

0 ৬৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বিনামূল্যে মুরগী, খাদ্য ও ঘর বিতরণ করা হয়েছে।  রবিবার (৩ মার্চ) সকাল ১১ শেরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল চত্বরে ৩৩০ জন সুবিধাভোগীর মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মজিবর রহমান মজনু। এছাড়াও বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শাহ্ জামাল সিরাজী, বাংলাদেশ আওয়ামীলীগের শেরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাঃ রেহানা পারভীন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মজিবর রহমান মজনু বলেন, বর্তামান সরকার দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করছে। তারই ধারাবাহিকতায় আজ শেরপুরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে মুরগী বিতরণ করা হচ্ছে। এর মাধ্যমে তাদের অর্থনৈকিত সমৃদ্ধির পাশাপাশি জীবন মানের উন্নয়ন ঘটবে। তাই তিনি বর্তমান সরকারের প্রতি আস্থা রাখার জন্য জনগণের প্রতি আহবান জানান।

Leave A Reply

Your email address will not be published.