বগুড়ার শেরপুরে মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠান

0 ৭৩

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও বরণ সংবর্ধনা উপলক্ষ্যে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ নজমুল ইসলামকে বিদায় ও নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নজরুল ইসলামকে ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। ২৩ আগস্ট( বুধবার) দুপুর ১২টার দিকে উপজেলার মহিপুরস্থ সামিট স্কুল এন্ড কলেজের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো. নজমুল ইসলাম, একই পদের নবাগত অফিসার মো. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে পাচ দেউলী পলাশ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোছা. শরমিন পারভীন, শেরপুর সরকারি ডিজে মডেল স্কুলের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, সামিট স্কুল ও কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম লিপু, শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতাকালীন সাবেক সভাপতি মো. নুরুল ইসলাম জিন্নাহ।

এ সময় শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, শেরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর আলী, দপ্তর সম্পাদক সারওয়ার হোসেন, রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন জাবাল-ই-রহমত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, গীতা পাঠ করেন ভাদড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক অমূল্য মাহাতো। অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহ প্রধানসহ কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.