বগুড়ার গাবতলী কাগইলে মুক্তিযোদ্ধা বাসভবনে আগুন

0 19

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশার বাসভবনে রান্নাঘরে কে বা কাহারা আগুন লাগিয়ে দেওয়ায় এ ঘটনায় থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্র জানায়, মীরপুর গ্রামের মৃত নবীর উদ্দিনের পুত্র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা বাসভবনে গত শনিবার দিবাগত রাঁত ১০টা ৩০মিঃ গোয়াল ঘর সংলগ্ন রান্নাঘরে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়। এ সময় পরিবারের সদস্য ও গ্রামবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে করে রান্নাঘর’সহ আসবাপত্র পুড়িয়ে গিয়ে তাঁর প্রায় ৪০ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা বাদশা বাদী হয়ে থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করে। গাবতলী মডেল থানার নবাগত ওসি মোঃ নুরুজ্জামান জানান, এ ঘটনায় একটি লেখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযর্থ ব্যবস্থা নেওয়া হবে।

ক্ষতিগ্রস্থ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা জানান, বহুদিন হলেই একটি মহল আমার পরিবারের ক্ষতিসাধন করতে নানাভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আশাকরছি পুলিশের তদন্তে আগুনের ঘটনায় প্রকৃত দোষী ব্যক্তি চিহ্নিত হবে।

 

গাবতলী মডেল থানায় নবাগত ওসি নুরুজ্জামান যোগদান

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী মডেল থানায় নবাগত ওসি হিসাবে মোঃ নুরুজ্জামান গতকাল রবিবার যোগদান করেছেন। এরপূর্বে তিনি বগুড়া এসপি অফিসে ইন্সপেক্টর (ক্রাইম) এবং গাবতলী মডেল থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। ওসি নুরুজ্জামান ২০০৩ইং সালে সরাসরি এসআই পদে কাজে যোগদান করেন। পদোন্নতি পেয়ে ২০১৫ইং সালে পাবনা কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫ইং সালে ওসি (তদন্ত) হিসেবে পাবনা চাট মোহর থানায় দায়িত্ব পালন করেন। সেখান থেকে ২০১৬ইং সালে ওসি (তদন্ত) হিসেবে গাবতলী মডেল থানায় দায়িত্ব পালন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে মাদক ও জুয়া বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবো। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি। ওসি নুরুজ্জামান চাঁপাই নবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলা ছত্রাজিৎপুর ইউনিয়ন মহোদিপুর গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

উল্ল্যেখ, গত ২৯এপ্রিল পুলিশ হেডকোয়াটার্স থেকে গাবতলী মডেল থানা ওসি সাবের রেজা আহম্মেদ’কে স্ট্যান্ড রিলিজ করে খাগড়াছড়ি ও বান্দরবন পুলিশ ট্রেনিং সেন্টারে বদলী করলে ওসি পদটি শূন্য হয়।

Leave A Reply

Your email address will not be published.