বগুড়ার শেরপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

0 14

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: “দক্ষ হয়ে বিদেশ গেলে-অর্থ সম্মান দুই-ই মেলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার শেরপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে ১৮ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় শেরপুর উপজেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান, জনশক্তির আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী সেখ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নব নির্বাচিত বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু।
বক্তবে তিনি বলেন: বর্তমান জনবান্ধব সরকার, প্রবাসীদের কল্যাণে ভিসা সহজীকরণ, সহজশর্তে ভিসা প্রদানসহ বিভিন্ন ধরণের কার্যক্রম গ্রহণ করেছে। নির্বাচনী ইশতেহার অনুযায়ী প্রতি বছর প্রতি উপজেলা থেকে ১হাজার দক্ষ যুবক-যুব মহিলা বিদেশে প্রেরণ করা হবে। তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হবে। তাই সরকারের বিধি বিধান মেনে বিদেশ গেলে অর্থ সম্মান দুইটায় মিলবে ।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইচ চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সেকেন্দার রবিউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবির কুমার পাল, শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অফিসার রতন ইসলাম, শেরপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ হারুন অর রশিদ, শিক্ষা কর্মকর্তা মিনা পারভিন প্রমুখ।
অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযোগিতাদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.