বগুড়ার শেরপুরে কৌশলে অজ্ঞান করে চুরি আটক ১

85

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:
বগুড়ার শেরপুরের ইটালি গ্রামে কৌশলে তরকারিতে নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে পরিবারের লোকজনকে অজ্ঞান করে ১ লাখ টাকা চুরি করার ঘটনায় ২৯ জানুয়ারি বুধবার দুপুরে সিয়াম হোসেন (১৮) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞান হওয়া শিশুসহ ৩ জন শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালি গ্রামের জুয়েল হোসেনের স্ত্রী কাজুলী বেগম ২৮ জানুয়ারি মঙ্গলবার রাতের খাবার রান্না করছিল। এসময় প্রতিবেশী দুলাল হোসেনের ছেলে সিয়াম হোসেন রান্না ঘরে গিয়ে ভাবি কাজুলীর সাথে গল্প করার ছলে কৌশলে অসৎ উদ্দেশ্যে ওই তরকারির ভিতরে অজ্ঞান করার জন্য নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে দেয়। রাতে সেই তরকারি খেয়ে পরিবারের কাজুলীর শ^শুড় রুস্তম আলী(৫৫), নানা শ^শুর তাছের (৬০) ও শিশু ছেলে সাফিউল(১) অজ্ঞান হয়ে যায়। এই সুযোগে রাত ১২ টার দিকে সিয়াম ওই বাড়ির ঘরের দড়জা ভেঙ্গে ভিতরে ঢুকে ১ লাখ টাকা ও ১ টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। পরদিন বুধবার সকালে তারা ঘুম থেকে না উঠলে পরিবারের অন্য সদস্যদের সন্দেহ হয়। পরে তারা ঘরের ভিতরে ঢুকে দেখে তারা অচেতন হয়ে রয়েছে। পরে তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন সিয়ামকে আটক করে শেরপুর থানায় সোপর্দ করে।
এ ব্যাপারে শেরপুর থানায় দায়িত্বে থাকা এসআই এবাদ আলী মোল্লা বলেন, অজ্ঞান করে চুরির ঘটনায় সিয়ামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

x