বগুড়ার শেরপুরে ছুরিকাঘাতে যুবক নিহত ॥ আটক ১

0 605

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের মহিপুর বাজার এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আব্বাস আলী (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় মারুফ হাসান নামে এক শিক্ষার্থী আহত হয়। এ বিষয়ে একটি হত্যামামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানান, উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের মহিপুর কলোনি গ্রামের ডিউকের ছেলে শাকিল ২/৩দিন আগে মহিপুর জামতলা গ্রামের মাসুদ রানার ছেলে মারুফের কাছ থেকে একটি মোবাইল ফোন বন্ধক নেয়। হঠাৎ মোবাইলে সমস্যা দেখা দিলে গত বুধবার রাতেই শাকিলের কাছে মোবাইলের টাকা আনতে যায়। তখন শাকিল টাকা না দিয়ে উল্টো মারুফের মোবাইল কেড়ে নেয়। এ নিয়ে শাকিল ও মারুফের কথা কাটাকাটি হয়। ওই এলাকার ইজার উদ্দিনের ছেলে আব্বাস আলী ওই রাতেই একটি মধ্যস্ততা বৈঠক করার চেস্টাকালে উভয়পক্ষের উত্তেজনার এক পর্যায়ে শাকিলের পক্ষে আলামিনের নেতৃত্বে ৫-৬ জন যুবক তাদের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এসময় আব্বাস আলীকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত শফিকুল ইসলাম মিলিটারীর ছেলে শান্তকে আটক করা হয়েছে এবং এ ঘটনায় অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.