বগুড়ার শেরপুরে স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর ঘটনায় মারপিট ॥ থানায় অভিযোগ

0 1,125

শেরপুর(বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে বাগড়া বস্তিপাড়া এলাকায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় মিমাংসার কথা বলে ডেকে নিয়ে পিতাসহ ৩জনকে মারপিট করায় গত সোমবার দুপুরে শেরপুর থানায় উত্যক্তকারী বখাটে সাগর রহমানের (১৬) বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগে জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া বস্তিপাড়া গ্রামে আলাউদ্দিনের মেয়ে শেরপুর ক্যাডেট একাডেমী’র ৫ম শ্রেনীর ছাত্রীকে গত ৪ মাস ধরে একই গ্রামের বিপ্লবের ছেলে সাগর রহমান উত্যাক্ত করে আসছে। এরই এক পর্যায়ে গত শনিবার দুপুরে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে দুবলাগাড়ী এলাকায় পৌছলে বখাটে সাগর রহমান তার পথরোধ করে আবারো কু-প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় হত্যার উদ্দ্যেশে পকেট থেকে ধারালো চাকু বের করে।এতে ওই ছাত্রী ভয় পেয়ে চিৎকার দিয়ে পাশে বাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়। বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীর পরিবার বখাটে সাগর রহমানের পরিবারের কাছে বিচার চায়। পরে ঘটনাটি মীমাংসার জন্য গত রোববার সন্ধ্যায় ডেকে নিয়ে গিয়ে মিমাংসা না করে উল্টো ওই ছাত্রীর পিতা আলাউদ্দিন, দুলাল ও সাইফুলকে মারপিট করে। এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল সোমবার দুপুর ২ টার দিকে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান অভিযোগ প্রাপ্তিতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

x