বগুড়া জেলা পুলিশের উদ্যোগে শেরপুরে সচেতনামূলক লিফলেট বিতরণ

81

শেরপুর(বগুড়া) প্রতিনিধি: “নিয়ম মেনে চালাবো গাড়ী, নিরাপদে ফিরবো বাড়ী” এই শ্লোগানকে সামনে রেখে সড়ক দূঘর্টনারোধে বগুড়ার শেরপুরে চালকদের মাঝে সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে জনসাধারণকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। ১১ নভেম্বর সোমবার বিকাল সাড়ে ৪টায় বগুড়া জেলা পুলিশের আয়োজনে শেরপুরের ধুনটমোড়স্থ এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা-বিপিএম-বার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ট্রাফিক) জাহিদ হাসান, পুলিশ পরিদর্শক(ফাঁড়ি ইনচার্জ) হারুন অর রশিদ, হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদ হোসেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ¦ শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া প্রমুখ সহ গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন যানবাহনের মালিক ও শ্রমিকরা উপস্থি ছিলেন।
লিফলেট বিতরণ শেষে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা উপস্থিতিদের উদ্দেশ্যে বলেন, চালক ও হেলপারদের নির্ধারিত বাস স্টপেজে বাস থামানো, চলন্ত অবস্থায় বাসের দরজা বন্ধ রাখা, ড্রাইভিং লাইসেন্স ব্যতীত গাড়ি না চালানো, গাড়ি চালানোর আগে গাড়ির অন্যান্য কাগজপত্র সঠিক আছে কি না তা দেখে নেয়া, মহাসড়কে দ্রুতগতিতে গাড়ি না চালানো, ঘুমঘুম চোখে গাড়ি না চালানো যাবেনা সহ বিভিন্ন বিষয়ক সড়ক আইন মেনে চলার জন্য তাদের আহবান জানান। পরিশেষে তিনি বলেন, পুলিশের ভয়ে নয় নিজের জীবন বাঁচাতে হেলমেট ব্যবহার করুন এবং সকল প্রকার কাগজপত্র ঠিক রাখুন।

x