বঙ্গবন্ধুর আদর্শকে তৃণমূলে ছড়িয়ে দিয়ে সোনার বাংলা গড়ে তুলতে হবে -পররাষ্ট্র প্রতিমন্ত্রী

0 ৪৮

চারঘাট ( রাজশাহী) প্রতিনিধি :পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এম পি বলেছেন স্বাধীনতা বিরোধী শক্তিরা আবারো চক্রান্ত শুরু করেছে এদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, সব ধরনের ঘাৎ প্রতিঘাত পেরিয়ে জননেত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরো বলেন, সামনে অন্যায়মূলক কাজ দেখলে সাথে সাথে তা প্রতিহত করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে দেশের ভূমিহীন ও গৃহহীনদের মাঝে নিজ উদ্যোগে ঘর নির্মাণ করে দিচ্ছেন।মঙ্গলবার দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ হলরুমে ১৫ ই আগস্ট উপলক্ষে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার( ভূমি) মাঞ্জুরা মুশাররফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মিজানুর রহমান আলমাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সোহেল রানা, চারঘাট মডেল থানার (ওসি) মাহবুবুল আলম।

সবশেষে যুব উন্নয়ন কার্যালয় থেকে ৩৪ জন যুব পুরুষ ও ১০ জন যুব নারীকে উদ্যোক্তা তৈরীর লক্ষ্যে নিজ নিজ প্রকল্প বাস্তবায়নের জন্য ১২ লক্ষ ৬২ হাজার টাকার নগদ চেক ও ২০ জনের মাঝে সনদ বিতরণ করা হয়।

এছাড়া সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে অসুস্থদের মাঝে নগদ চেক, হুইল চেয়ার ও ক্যাচার বিতরণ করা হয়। এরপরে, পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.