বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ॥ বগুড়ার শেরপুরে শোকসভায় দেশবিরোধীদের নীল নকশা প্রতিহতের আহবান

0 515

Sherpur bogra pic (Shok) 20-08-16বগুড়া প্রতিনিধি:বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হতোনা। তার নেতৃতেই¡ দেশ স্বাধীন হয়েছে। জাতির পিতার স্বাপ্ন ছিলো বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধিশালী এবং বিশ্বের বুকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে। কিন্তু তার স্বপ্ন পূরণের আগেই দেশ বিরোধী চক্ররা সেই বঙ্গবন্ধুসহ তার পরিবারকের হত্যা করেছে। এখনও স্বাধীনতা বিরোধীরাই দেশ ধ্বংসের পায়তারা করছে। বঙ্গবন্ধু কন্যা জনকল্যান নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশ এগিয়ে যাচ্ছে। সব সেক্টরেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। দ্রুত দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। কিন্তু স্বাধীনতা বিরোধী শক্তি দেশের এই অগ্রযাত্রা মেনে নিতে পারছে না। তাই দেশে বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসী হামলা করে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে। সভায় তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে দেশবিরোধীদের সকল নীল নকশা সকল ও ষড়যন্ত্র প্রতিহত করার আহবান।
বগুড়ার শেরপুর উপজেলা শহর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গত শনিবার সন্ধ্যায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ শোকসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড রেজাউল করিম মজনু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গৌরদাস রায় চৌধুরী, উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি সাইদুর রহমান তারা, এ্যাড, আলহাজ্ব গোলাম ফারুক, আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, সাবেক সাবেক সম্পাদক আলহাজ্ব শাহ জামাল সিরাজী, যুগ্ম সম্পাদক শামীম ইফতেখার শামীম, আব্দুল ওয়াহাব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওবায়দুর রহমান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, অধ্যক্ষ স.ম হাফিজুল ইসলাম, এ্যাড. আজমি আরা পারভীন শান্তনা, গোলাম হোসেন, ভবানীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো’র সঞ্চালনায় সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবার রহমান আশিক, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শহর ছাত্রলীগের সভাপতি রেজাউল হক ফাহিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও পৌর কাউন্সিলর রেজাউল করিম সিপ্লব, ফেরদৌস সরকার মুকুল, আরিফুল ইসলাম আরিফ, আফাজ উদ্দিন লিটন, শ্রমিক লীগ নেতা কামাল শেখ, ছাত্রলীগ নেতা নূরে আলম সানি প্রমুখ। সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদৎ বরণ দিবসে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave A Reply

Your email address will not be published.

x