বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না- প্রতিমন্ত্রী পলক  

0 ১৬৫
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না। সেই অঙ্গীকার পূরণ করতে ১৯৯৬ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত দেশের ৯ লাখ গৃহহীন মানুষকে পাকা ঘর বাড়ী নির্মান করে দিয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব সময় দেশের অসহায় মানুষের পাশে রয়েছে। প্রতিমন্ত্রী  মঙ্গলবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলায় প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পুনর্বাসন ও ঘরবাড়ি সংস্কারের জন্য ১৬৮ বান্ডিল ঢেউটিন ও ৫ লাখ ৪ হাজার নগদ আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।
পলক আরো বলেন, সিংড়া উপজেলা বিদ্যুতের আলোয় আলোকিত করেছি, প্রতিটি গ্রামে ইন্টারনেট সেবা দিয়েছি, ৪২টি কমিউনিটি হেলথ ক্লিনিক করেছি। হাইটেক পার্ক স্থাপন করেছি। আপনারা নৌকায় ভোট দিয়েছেন জন্য এসব কাজ করা সম্ভব হয়েছে। চলনবিল দীর্ঘ ৩৭ বছর উন্নয়ন বঞ্চিত ও সন্ত্রাসের জনপদ ছিলো। সুখে-দুঃখে পাশে থাকার কথা বলেছিলাম। ৫০ বছরের আকাঙ্খিত ১৬ কিলোমিটার সিংড়া-বারুহাস সড়ক নির্মাণ করেছি।
সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার সহ সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.