বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট লীগ পর্বের শেষে চারটি দল এলিমেনিটর রাউন্ড নিশ্চিত করলো

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট

0 87

নিজস্ব প্রতিবেদক: শক্তিশালী বাংলা ট্র্যাকে পরাজিত করে এলিমেনিটর পাউন্ডে যেতে ব্যর্থ হল এসএস স্মৃতি। ৫ খেলায় চার পয়েন্ট নিয়েও নেট রান রেটে বাদ পরলো তারা। কুমারপাড়া রাইডার ৬ উইকেট মা অটো বিকস কে পরাজিত করে এলিমেনিটর রাউন্ড পৌছায়। সর্বোচ্চ ৮ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে আগেই এলিমেনিটর রাউন্ড নিশ্চিত করে ফাইটার রাজশাহী। আর সমান পয়েন্ট নিয়ে নেট রান রেটে মা অটো বিকস ও চলে যায় এলিমেনিটর রাউন্ডে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গতকাল বুধবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় এসএস স্মৃতি দলের অধিনারয় ফরহাদ হোসেন। নেহাদ ও সৌরভের দৌলতে নিদ্ধারিত ২০ ওভারের ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান করে বাংলা ট্র্যাক। নেহাদ অপরাজিত ৪৫ ও সৌরভ অপরাজিত ৪৩ রান করেন। এসএস স্মৃতিরে সবুর ৩৮ রান দিয়ে ২ উইকেট লাভ করেন।

১৩৬ রানেট টার্গেটে ব্যাট করতে নেমে ১৭.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৮ রান তুলে জয় ছিনিয়ে নেয় এসএস স্মৃতি। দলের পক্ষে জুনায়েদ সিদ্দিকী ৩৬ ও ফরহাদ হোসেন ২৭ রান করেন। বাংলা ট্র্যাকের সৌরভ, জুনায়েদ ও সাব্বির হোসেন ২টি করে উইকেট লাভ করেন।

 

দিনের অপর খেলায় শক্তিশালী কুমারপাড়া রাইডার ৫ উইকেটে পরাজিত করে মা অটো বিকসকে। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় কামারপাড়া রাইডার। মা অটো বিকস নিদ্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪০ রান করে। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় দলের অপর উইকেটরক্ষক নুরুল হাসান সোহান ৪৯ রান করেন। কুমারপাড়া রাইডারের মোহর শেখ অন্তর ৩৩ রানে ৩ উইকেট লাভ করেন।

১৪১ রানের লক্ষে ব্যাট করতে নেমে কুমারপাড়া রাইডার ১৯.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪১ রান তুলে নেয়। দলের পক্ষে জুম্মন ৩৯ ও প্রিতম ৩৭ রান করেন।

মা অটো বিকস এর রশিদ ২৪ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x