বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী

0 40

নিজস্ব প্রতিবেদক: কুমারপাড়া রাইডার্স কে ১৯ রানে পরাজিত করে রাঙ্গাপরী ১ম বঙ্গবন্ধু টি-২০ গো- কাপ ক্রিকেট প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ফাইটার রাজশাহী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাঙ্গাপরী বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে টস জিতে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কুমারপাড়া রাইডার্স এর অধিনায়ক জহুরুল ইসলাম অমি। ফাইটার রাজশাহী নিদ্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৭ রান করেন। দলের উদ্বোধনী ব্যাটসম্যান মিজান ৫৪ বলে ৬১ রান ছাড়াও সুমন ইসলাম ৩৫ ও মাত্র ৭ বলে ২৪ রান করেন ফরহাদ রেজা।

কুমারপাড়া রাইডার্স এর মোহর শেখ ১৯ রানে ৩ ও সুজন হালদার ৪৭ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।

 

চ্যাম্পিয়ন হওয়ার জন্য ১৭৮ রানের জবাবে ব্যাট করতে নেমে কুমারপাড়া রাইডার্স এর সাজিদ শুন্য রানে সাজঘরে ফিরলে বাংলাদেশ জাতীয় দলের দুই উদ্বোধনী খেলোয়াড় এনামুল হক বিজয় ও ইমরুল কায়েশ প্রাথমিক ধাক্কা শামলিয়ে ভালো ভাবে খেলায় ফিরিয়ে আনে দলকে। এর পর জাকারিয়া এনামুল হক বিজয়কে ২৮ রানে ও ফরহাদ রেজা ইমরুল কায়েশকে ৪৭ রানে ফিরিয়ে দিলে দলের হাল ধরেন বাংলাদেশ জাতীয় দলের অপর খেলোয়াড় দলের অধিনায়ক জহুরুল ইসলাম অমি।

কুমারপাড়া রাইডার্স চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে ঠিক সেই সময় আঘাত হানেন ফাইটার রাজশাহী পেস বোলার বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় আরিফুল হক। তিনি ব্যাক্তিগত ৪৭ রানে অধিনায়ক জহুরুল ইসলাম অমির উইকেট তুলে নিলে কুমারপড়া রাইডার্স এর রান ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৮ রানেই থেমে যায়।

 

আরিফুল হক ২৩ রানে ৩ উইকেট ও ফরহাদ রেজা, জাকারিয়া ও দেলোয়ার ১টি করে উইকেট লাভ করেন। খেলায় ৬১ রান করায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ফাইটার রাজশাহীর মিজান। ম্যান অফ দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হন ফাইটার রাজশাহীর আরিফুল হক। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

 

Leave A Reply

Your email address will not be published.

x