বছর পেরিয়ে ধ্রুব মিউজিক স্টেশন

0 525

আলমগীর,বিনোদন :
জন্মদিনের কেক কাটছেন স্টেশনের মালিক ধ্রুব গুহ অতিথিদের নিয়ে
দিন-মাস পেরিয়ে গান প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) পার করলো বছর। শুধু পার করাই নয়, দেশীয় সংগীতাঙ্গনে গেল এক বছরে নিজেদের কার্যক্রম দিয়ে সর্বাধিক আলোচনায় ছিল এই প্রতিষ্ঠানটি।
কণ্ঠশিল্পী ধ্রুব গুহ’র উদ্যোগে গত বছর ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয় এই প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক কার্যক্রম। সে হিসেবে গতকাল (২৫ ফেব্রুয়ারি) আনন্দ আয়োজনের মধ্যে দিয়ে বিশেষ এই দিনটিকে স্মরণ করলেন সংশ্লিষ্টরা। রাজধানীর সেভেনহিল রেস্তোরাঁয় এদিন সন্ধ্যায় হাজির ছিলেন দেশের অনেক সংগীত তারকা।
এরমধ্যে রয়েছেন ফেরদৌস ওয়াহিদ, নাজির মাহমুদ, আসিফ, আঁখি আলমগীর, হাবিব, কণা, সুজন আরিফ, কিশোর, ইমরান, বেলাল খান, জুয়েল মোর্শেদ, সালমা, প্রতীক হাসান, প্রীতম হাসান, কর্নিয়া, পূজা, বেলি, শান, তানজীব সারোয়ার, তরুণ মুন্সী, লুৎফর হাসান, ইলিয়াস হোসাইন, মিলন, সোহেল মেহেদী, গীতিকবি জুলফিকার রাসেল, মারজুক রাসেল, আহমেদ রিজভী, এমআইবি’র মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পুসহ অনেকেই।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, ‘দেশের সব গুণী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবো আমরা। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানের শেষ দিকে এসে গেল এক বছরে ডিএমএস-এর ব্যানারে প্রকাশ হওয়া সফল গান-ভিডিও সংশ্লিষ্টদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.