বড়াইগ্রামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

0 ৫৬

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ১১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫এর সদস্যরা। গতকাল রাতে উপজেলার পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও ১১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার চাকৈড় বাজারের মৃত ছামসুল আলমের ছেলে মোঃ সুরুজ মিয়া ও রংপুরের কাউনিয়া থানার নাজিরদহ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ শাহীন মিয়া। সোমবার র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল রাতে র‌্যাব-৫এর একটি দল বড়াইগ্রাম উপজেলার পৌর এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মোটরসাইকেল আরোহী দুই ব্যাক্তিকে সন্দেহ হওয়ায় তাদের থামানো হয়। এ সময় তাদের তল্লাশি করে ১১০০ পিস ট্যাপেন্ডাল ট্যাবলেট উদ্ধার ও তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, টাপেন্টাডল ট্যাবলেটগুলি বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজেদের হেফাজতে রেখেছে। এ ঘটনায় নাটোর বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে তাদের বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.