বদলে গেল আইপিএলের সময়সূচি

0 ২৬
আইপিএলের ট্রফি। ছবি : বিসিসিআই

আর কদিন পরেই ভারতের লোকসভা নির্বাচন। এর মাঝেই চলছে আইপিএলের ১৭তম আসর। বিশ্বজুড়ে দর্শকরা বিনোদিত হচ্ছেন আইপিএলের জমজমাট সব ম্যাচ দেখে। এবার আইপিএলের দুইটি ম্যাচের সূচি বদলে গেছে। এক বিবৃতির মাধ্যমে সূচিতে বদল আনার খবর জানিয়েছে বিসিসিআই।

মঙ্গলবার (২ এপ্রিল) নিরাপত্তাজনিত কারণে দুই ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে বলে জানিয়েছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো। আগের সূচি অনুযায়ী, কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচটি ১৭ এপ্রিল হওয়ার কথা ছিল। সেই ম্যাচটি একদিন এগিয়ে ১৬ এপ্রিল অনুষ্ঠিত হবে। গুজরাট টাইটান্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচটি একদিন এগিয়ে আনা হয়েছে ১৭ এপ্রিল।

জানা গেছে, ওই সময় হিন্দু ধর্মাবলম্বীদের রাম-নবমী উৎসব চলবে। এছাড়া ১৯ এপ্রিল থেকে শুরু হবে ভারতের সাধারণ নির্বাচন। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে সূচি পরিবর্তনের অনুরোধ জানায় রাজ্য পুলিশ। এর আগে নির্বাচনের তারিখ ঘোষণা না করায় শুরুতে আইপিএলের অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছিল। পরবর্তীতে ৮ এপ্রিল থেকে ২৬ মে পর্যন্ত পুরো সূচি চূড়ান্ত করা হয়। সাতটি ধাপে দেশটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে বেঙ্গলে ১৯ এপ্রিল থেকে ১ জুন পর্যন্ত হবে ভোটগ্রহণ।

Leave A Reply

Your email address will not be published.