বন্ধুর বিয়েতে নেচে ২০ বছর আগে নায়িকা হয়েছিলেন আমিশা

201

বিনোদন ডেস্ক: গতকাল (১৪ জানুয়ারি) ২০ বছর সম্পূর্ণ করেছে আমিশা ও হৃত্বিকের ডেবিউ জুটির সিনেমা ‘কাহো না পেয়্যার হ্যায়’। বলিউডে ইতিহাস সৃষ্টি করা এই ছবির দুই দশকপূর্তিতে ছবি নিয়ে স্মৃতিচারণ করলেন ছবির নায়িকা আমিশা প্যাটেল। জানালেন কিভাবে ছবির নায়িকা হিসেবে এই ছবিতে সুযোগ পেলেন তিনি।

বলিউডের সবচেয়ে শিক্ষিতা এই নায়িকার মন শুরু থেকেই পড়াশুনাতেই ছিল। বলিউডে কখনো ক্যারিয়ার করবেন চিন্তাভাবনাও করেননি আমিশা। এমনটাই জানিয়েছেন তিনি।

আমিশা জানিয়েছেন, পড়াশুনা নিয়েই ব্যস্ত ছিলাম। মাথাতেই আসেনি অভিনয় করব, কিন্তু ভাগ্যের পরিহাস দেখুন। তিনি আরও জানান, ”আমাকে কেউ চিনত না, এমনকি রাকেশ রোশন স্যারও চিনতেন না।”

আমিশা জানান, ”এক অনুষ্ঠানে গিয়েছিলাম আমি। আশ্চর্যের ব্যাপার হল একটা বন্ধুর বিয়েতে আমাকে নাচতে দেখেছিলেন রাকেশ স্যার। তখন আমার ১৪ বছর বয়স ছিল, তারপরেই উনি সিদ্ধান্ত নেন হৃত্বিকের বিপরীতে আমাকে অভিনয়ের জন্য ডাকবেন। কিন্তু আমার বাবা বারণ করে দেন।”

যেহেতু আমার বাবা খুবই ভালো বন্ধু ছিলেন রাকেশ স্যারের। তাই একদিন স্যারের বাড়িতে আমাদের লাঞ্চের জন্য ডেকেছিলেন। সেখানেই রাকেশ স্যার জানান, আমাকে অভিনয়ে নামতে হবে। তখন বাবা আর না বলতে পারেননি।

আমিশা আরও জানান, ”আমি নিজেকে ভাগ্যবান মনে করি, কেউ হয়ত কোনওদিন সিনেমার জন্য অফারও করত না।”

x