ববি-আলমগীর ‘লড়াই’ শুরু পহেলা বৈশাখে

0 419

আলমগীর,বিনোদন :
পহেলা বৈশাখ উপলক্ষ্যে শুক্রবার মুক্তি পেয়েছে নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ এবং ইফতেখার পরিচালিত ও নায়িকা ববি অভিনীত ‘বিজলী’ ছবি দুটি। এর মধ্যে ‘বিজলী’ সারা দেশের ৯০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে বলে জানা গেছে। অন্যদিকে, আলমগীরের ‘একটি সিনেমার গল্প’ কতটি হলে মুক্তি পেয়েছে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

১৯৮৬ সালে ‘নিষ্পাপ’ ছবিটি নির্মাণের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন নায়ক আলমগীর। নায়কের ‘একটি সিনেমার গল্প’ প্রযোজিত হয়েছে তারই প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে। পাশাপাশি এতে তিনি অভিনয়ও করেছেন।

পারিবারিক গল্পের এ ছবির মুখ্য চরিত্রে রয়েছেন হালের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ ও কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও রয়েছেন চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলিসহ আরো অনেকে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন আলমগীরের স্ত্রী ও উপমহাদেশের কিংবিদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লা। এই প্রথম কোনো ছবির সঙ্গীত পরিচালনা করলেন তিনি।

অন্যদিকে ইফতেখার চৌধুরীর ‘বিজলী’র মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নায়িকা ববি। তার বিপরীতে রয়েছেন কলকাতার নবাগত নায়ক রণবীর। এ ছাড়া আছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিশা সওদাগর, আহমেদ রুবেল ও শতাব্দি রায়সহ অনেকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।

অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকও নায়িকা ববি। তার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে ‘বিজলী’ ছবিটি নির্মিত হয়েছে। বাংলাদেশ, ভারত ও থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে এই ছবির শুটিং ও গানের দৃশ্যধারণ করা হয়েছে। কিছুদিন আগে প্রকাশিত গান ও ট্রেলারে তেমনটাই দেখা গেছে। ছবিতে রয়েছে এক সাধারণ মেয়ে বিজলীর ক্ষমতাধর হয়ে ওঠার গল্প। যার কিছুটা ট্রেলারেও প্রকাশ পেয়েছে। দেশের প্রথম সুপার হিরো ধাঁচের ছবি এটি। যেখানে সুপার ওম্যান হিসেবে হাজির হয়েছেন নায়িকা ববি।

‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’- দুটিই তারকাবহুল ছবি। তাছাড়া দুটি ছবির গল্পও ভিন্ন ভিন্ন। কাজেই দুটি ছবির প্রতিই দর্শকদের আগ্রহ রয়েছে। তাছাড়া শুধু অভিনয়শিল্পী হিসেবে নয়, দুই তারকা ববি ও আলমগীরের লড়াই হবে প্রযোজক হিসেবেও। শুক্রবারই কেবল ছবি মুক্তি পেল তাদের ‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’। কাজেই, খ্যাতির লড়াইয়ে কে জিতবে, সেটা বোঝা যাবে কদিন বাদেই।

Leave A Reply

Your email address will not be published.

x