বয়সকে তাক লাগিয়ে বাবা হয়েছেন যে তারকারা

0 ১৪৮
ছবি- পিন্টারেস্ট

বয়স কেবল একটি  মাত্র সংখ্যা। তারকাদের ক্ষেত্রে ব্যাপারটা আরও সত্য। সম্প্রতি, বয়সকে বাধা দিয়ে মা-বাবা হওয়া বলিউড এবং হলিউডে একটি প্রচলন হয়ে ওঠেছে।

হলিউড সুপারস্টার আল পাচিনোর বয়স ৮৩ বছর। কিছুদিন আগেই তিনি এর তার বান্ধবী নূর আল ফালাহ(২৯) তাদের পুত্র সন্তানকে স্বাগত জানিয়েছেন। কিংবদন্তি অভিনেতা রবার্ট ডি নিরো সম্প্রতি ৭৯ বছর বয়সে তার সঙ্গী টিফানি চেনের সাথে তার সপ্তম সন্তানের জন্ম দিয়েছেন। ৬৫ বছর বয়সী অ্যালেক বল্ডউইনের ৮ টি সন্তান রয়েছে। যদিও বেশিরভাগ পুরুষ এই বয়সে তাদের অবসরের পরিকল্পনা করে থাকেন। কিন্তু এই তারকারা প্রচলিত এই বিশ্বাস থেকে পুরোপুরি বেরিয়ে এসেছেন। ৮০ এর দশকে এসেও তাদের বাবা হতে কোনো  দ্বিধা নেই।

এই ট্রেন্ডে পিছিয়ে নেই বলিউডও। ৫০ বছর বয়সী প্রভুদেবা সম্প্রতি একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। ২০১৩ সালে যখন শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খানের জন্ম হয় তখন তার বয়স ছিল ৪০-এর কোঠায়। ৫০ বছর বয়সী বলিউড অভিনেতা অর্জুন রামপাল বর্তমানে গ্যাব্রিয়েলার সাথে তার দ্বিতীয় সন্তানের আশা করছেন। বলিউডের ছোট নবাব সাইফ আলীও পিছিয়ে নেই।  তিনি যখন ৪০’এর কোঠায় ছিলেন তখন দুই সন্তানের বাবা হন।

বাবা হওয়ার কোনো বয়সের সীমা নেই। এই সেলিব্রিটিরা এটিই প্রমাণ করেছেন। এ সব তারকারা তাদের ক্যারিয়ার গড়ার জন্য জীবনের অনেকটা সময় দিয়ে দেন। তাই একটু দেরিতে হলেও তারা তাদের বাবা হওয়ার সুখ অনুভব করছেন।

সূত্র- এনডিটিভি

Leave A Reply

Your email address will not be published.