বয়সের কথা মনে করালেই রেগে যান কোহলি!

0 ৮৮
বিরাট কোহলি : ছবি : বিসিসিআই

দুষ্ট স্বভাবের বিরাট কোহলি বরাবরই বিনোদন প্রেমী। মাঠে চার-ছক্কার বৃষ্টি ঝরানো ভারতীয় তারকা ড্রেসিংরুমেও সর্বদা সরব। সেই সরব অবশ্য হাসি-আনন্দে। কখনো সতীর্থদের সঙ্গে, কখনো বা নিজের মতো কখনো উপলক্ষ্যকে ঘিরে। সবমিলিয়ে ক্যামেরার সামনে প্রায়ই শিশুসুলভ কোহলিকে দেখা যায়।

কিন্তু এই শিশুসুলভ দুষ্টুমিতে মেতে থাকা কোহলিই কদিন পর পা দিবেন ৩৬ বছর বয়সে। এমনকি এখন তিনি দুই সন্তানের বাবাও। কদিন আগেই লন্ডনে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছে ভারতের সাবেক এই অধিনায়ক। দ্বিতীয় সন্তানের জন্মের পর দু’মাস বিশ্রাম নিয়ে আইপিএলে ফিরেছেন কোহলি।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে দুটি অর্ধশতরান করে ছন্দেও রয়েছেন কোহলি। সেই কোহলির অন্য শিশুসুলভ চরিত্র খুঁজে বের করেছেন দলীয় সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল। অসি তারকাই জানিয়েছেন, মাঠের ভেতরে ঠিক বাচ্চাদের মতো আচরণ করেন কোহলি। বয়সের কথা মাথাতেই থাকে না তাঁর।

অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেছেন, ‘আরসিবি দলে যোগ দেওয়ার পর থেকেই কোহলিকে খুব খুশি মনে দেখছি। এ দিক – সেদিক ঘুরে বেড়াচ্ছে। খেলছেও খুব ভাল। মাঠের ভেতরে প্রচুর দৌড়োদৌড়ি করছে। মাঠের মধ্যে ওর কাণ্ড দেখলে মাঝেমাঝে মনে হয় একটা বাচ্চা ছেলে। চারদিকে ওর ছুটে বেড়ানো দেখতে বেশ মজা লাগে। আমি প্রায়ই ওর কাছে গিয়ে ওর বয়সের কথা মনে করিয়ে দিই। তাতে ও বেশ রেগেও যায় আমার প্রতি।’

Leave A Reply

Your email address will not be published.