বরিশালে পৃথক পৃথক স্থানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0 248

বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরের দক্ষিণ পলাশপুর গুচ্ছগ্রাম এলাকা থেকে দেড় কেজি গাঁজা সহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন এসআই সম্ভু। আটককৃতরা হলেন, নগরের ওয়াফদা কলোনীর মৃত সমিরন হালাদারের ছেলে নওমুসলিম মোঃ সোহেল আব্দুল্লাহ (৩৮), সোনালী আইসক্রিম মোড় এলাকার আব্দুল মালেক আকনের ছেলে দেলোয়ার আকন (৩৮) ও বানারীপাড়ার সলিয়াবাকপুর এলাকার মৃত জালাল সরদারের ছেলে সজল সরদার (২৫)। মাদক বিরোধী এ অভিযানে অংশ নেন কাউনিয়া থানার এসআই জসিম, এসআই সম্ভু, এএসআই সাইফুল, এএসআই মিজান, এএসআই হালিম, এএসআই জসিম, এএসআই জিয়া। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

বরিশাল দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিনিধি : বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়া এলাকায় র‌্যাবের অভিযানে দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। বুধবার ( ২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় এ তথ্য নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ সদর দপ্তর। আটকৃতরা হলো; মো. মিলন আকন (৩৫) বরিশাল নগরীর রুপাতলি এলাকার বাসিন্দা মো. সুলতান আকনের পুত্র। অপরজন মো. মকবুল হোসেন খান (৬০) ঝালকাঠি জেলার নলছিটি থানার গায়ালকাঠি গামের বাসিন্দা মৃত আফছার আলী খানের পুত্র। র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঝালকাঠি জেলার নলছিটি থানা এলাকার বরিশাল-পটুয়াখালী সড়কের দপদপিয়ার খয়রাবাদ ব্রীজে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মিলন ও মকবুল হোসেন নামে দুই ব্যক্তিকে আটক করা হয়। এদের দেহ তলাসী করলে ১৭৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। আটকদের বিরুদ্ধে বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. ইসমাইল হোসেন বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

বরিশালে যাত্রীর ব্যাগ নিয়ে পালানো ব্যক্তিকে খুঁজছে পুলিশ

বরিশাল ব্যুরো: দুই শিশুর সামনে থেকে তাদের দুটি ব্যাগ নিয়ে পালিয়েছে মধ্য বয়সি এব ব্যক্তি। তাকে ধরিয়ে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। এর আগে গত ২০ জানুয়ারি দুপুরে লঞ্চঘাট এলাকা থেকে দুটি ব্যাগ নিয়ে পালিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তি। বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ জানিয়েছে, ‘সোমবার বেলা ১২টার দিকে বরিশাল নগরীর পোর্ট রোডস্থ ১ তলা লঞ্চঘানের সামনে দুই শিশুকে সাথে নিয়ে অবস্থান নেয় এক নারী। এসময় তার সাথে দুটি ব্যাগও ছিল। ব্যাগের পাশে দুই শিশুকে দাড় করিয়ে রেখে পার্শ্ববর্তী দোকানে ফল কিনতে যান ওই নারী। এসময় লম্বা পাঞ্জাবী এবং লাল দাড়িওয়ালা ব্যক্তি ওই স্থানে এসে সু-কৌশলে শিশুদ্বয়ের সামনে থেকে ব্যাগ দুটি নিয়ে পালিয়ে যায়। কোতয়ালী মডেল থানা পুলিশ জানিয়েছে, ‘অভিযোগ পেয়ে তাৎক্ষনিকভাবে পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করে। তবে ওই ব্যক্তিকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। যদিও ঘটনাস্থলে থাকা একটি সিসি ক্যামেরার ফুটেজ থেকে ওই ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তাকে আটকসহ নিয়ে যাওয়া ব্যাগ দুটি উদ্ধারে পুলিশের তৎপরতা চলছে। পাশাপাশি ওই ব্যক্তিকে ধরিয়ে দেয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাকে দেখা মাত্রই কোতয়ালী মডেল থানার ০১৭১৫-৭৩২৭৯৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x