বর্তমান ইসি’র অধীনেই ভবিষ্যৎ নির্বাচন: আইনমন্ত্রী

1,136

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম :  বিএনপি মানুক আর না মানুক এই নির্বাচন কমিশনের অধীনেই বাংলাদেশের ভবিষ্যৎ নির্বাচন গুলো অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাড. আনিসুল হক। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রতিবন্ধীদের জন্য আয়োজিত মোবাইল থেরাপি ভ্যান কার্যক্রমের উদ্ধোধন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমরা আজিজ সাহেব বলে এক লোকের নির্বাচন কমিশন দেখেছিলাম। তিনি মাগুরা-মিরপুরের নির্বাচন করে নির্বাচনের বাবার নাম ভুলিয়ে দিয়েছিলেন আমাদের। এখন তারা আমাদের শিখাতে এসেছেন কিভাবে নির্বাচন কমিশন গঠন করতে হয়।’

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, এ নির্বাচন কমিশন মেনে নিয়ে নির্বাচনে আসেন। জনগণের ভোটের জন্য আসেন দেখি আপনারা কত ভোট পান। আপনাদের কথায় নতুন সিইসি পদত্যাগ করবে না।ন তুন নির্বাচন কমিশন গঠন করা হয়েছে সংবিধানের মাধ্যমে, আইনের মাধ্যমে। এই নির্বাচন কমিশন থাকবে।’

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কামরুন নাহার খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান প্রমুখ।

এর আগে মন্ত্রী প্রতিবন্ধীদের জন্য মোবাইল থেরাপি ভ্যান কার্যক্রমের উদ্বোধন ও ৫০ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

লেটেস্টবিডিনিউজ.কম

x