বলিউডে পা রাখছেন উরফি?

0 ৮১
ছবি : উরফি জাভেদের ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ উরফি জাভেদ। তিনি তার ফ্যাশনেবল এবং সাহসী পোশাকের জন্য বেশি পরিচিত। বিতর্ক তৈরি করায় উরফির জুড়ি মেলা ভার। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন নতুন বৈচিত্র পোশাকে ছবি-ভিডিও পোস্ট করার কারণে প্রতিদিন চর্চায় থাকেন উরফি জাভেদ। এবার নতুন ভূমিকায় উরফি। শোনা যাচ্ছে, খুব শীঘ্র বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

দীর্ঘদিন ধরেই হিন্দি সিনেমাতে অভিনয় করতে চাইছিলেন উরফি। অবশেষে সেই সুযোগ পেয়েছেন তিনি। আগামী মাসে মুক্তি পাচ্ছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত চর্চিত সিনেমা‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমাটির সিক্যুয়েল।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, এই সিনেমাতেই একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন উরফি। শোনা যাচ্ছে, এই সিনেমাতে পরিচালক সমাজিক যোগাযোগ মাধ্যমের প্রেক্ষাপটে সমসময়ের প্রেমের বিভিন্ন আঙ্গিক তুলে ধরতে চেয়েছেন।

এর আগে জানা গিয়েছিল, সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তুষার কপূর ও মৌনী রায়। এবার উরফি সেখানে কোন চমক হাজির করেন, সেটাই দেখার। সূত্রের দাবি, সিনেমার বিষয়বস্তুর কথা চিন্তা করেই নির্মাতারা একজন সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাবীর চরিত্র নির্মাণ করেছেন। সবদিক বিবেচনা করে, তাঁরা উরফিকেই পছন্দ করেন।

বিতর্ককে যে কোনো দিন পাত্তা দেননি উরফি, সেটা নিজের কাজেকর্মে, হাবেভাবে বুঝিয়ে দেন তিনি। এবার অভিনয়ে তিনি অনুরাগীদের মন জয় করে নিতে পারবেন কি না, সেটাই দেখার।

Leave A Reply

Your email address will not be published.