বহুলীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও শান্তি সমাবেশ

0 ৯৩
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও শোকাবহ আগস্ট-২০২৩ উপলক্ষ্যে স্মরণ সভা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২আগস্ট)  বিকাল ৪ ঘটিকায় উপজেলার বহুলী ইউনিয়নের রঘুর গাঁতী জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে স্মরণ সভা ও শান্তি সমাবেশ প্রধান  অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান সিরাজী,সদর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুল হাকিম, ৩নং বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ টি এম মুঞ্জ ইসলাম মুঞ্জ তালুকদার,সাধারণত সম্পাদক ৩নং বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ মোঃ সোহেল রানা প্রমূখ।
এতে সভাপতিত্ব করেন,  ৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম রেজা।
উক্ত অনুষ্ঠানে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্টে নিহত সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। আলোচনা অনুষ্ঠানে বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন, কর্ম ও আদর্শে উজ্জীবীত হয়ে সোনার বাংলা বিনির্মানে উদ্যোগি হওয়ার আহ্বান জানান। আলোচনা শেষে দোয়া মাহফিলে ১৫ আগস্টের সকল নিহতের স্মরণে মোনাজাত করা হয়।

Leave A Reply

Your email address will not be published.