বাঁধন এখন সাংবাদিক ?

0 296

আলমগীর,বিনোদন :
‘পোড়ামন ২’ মুক্তির আগে দ্বিতীয় সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম ও পূজা। কিন্তু একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আরেকজন নায়িকা অভিনয় করবেন বলে জানাচ্ছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। তারা মম, বাঁধন ও তানজিন তিশা এ তিনজনের ছবি দিয়ে জানতে চেয়েছে কে হচ্ছে সে নায়িকা? সঠিক উত্তরদাতাকে দেওয়া হবে দশ হাজার টাকা পুরস্কার।
অনুসন্ধানে জানা গেছে সে নায়িকা হচ্ছে আজমেরী হক বাঁধন। তিনি ‘দহন’-এ একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন। এমনটাই জানাচ্ছে নির্ভরযোগ্য সূত্রটি।

জানা গেছে, সাংবাদিক চরিত্রের জন্য প্রথমে মিটিং হয় মম’র সাথে। তিনি না করে দিলে এরপর তানজিন তিশার সাথে কথা হয়। কিন্তু সবশেষে বাঁধনকে ‘লক’ করেন পরিচালক রাফি।
তবে রাফি জানালেন, সিনেমাটিতে অনেক সিনিয়র-জুনিয়র শিল্পীরা অভিনয় করবেন। এদের মধ্যে রয়েছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন নায়ক আলমগীর।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলছেন, ‘এখনই সব রহস্য ফাঁস করে দিলে তো চমক নষ্ট হয়ে যাবে। সময়মত সব জানাবো।’

জানা গেছে বাঁধন ‘দহন’-এ অভিনয়ের জন্য বেশ কয়েকমাস ধরে জিম করে নিজের ওজন কমিয়েছেন। নানাভাবে সিনেমাটির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

‘দহন’র কাহিনি ভাবনা আবদুল আজিজের। চিত্রনাট্য করছেন দোলোয়ার হোসেন দিলের। সিনেমার মূল গল্প এগোবে হরতালকে কেন্দ্র করে। শুটিং শুরু ৫ মে থেকে।

বাঁধন ২০১০ সালে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় সজল বিপরীতে অভিনয় করেন। তার অভিনীত চরিত্রের নাম ছিলো মিলি।

Leave A Reply

Your email address will not be published.