বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্টের টিকিটের মূল্য জানাল বিসিবি

0 ৫৩
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : বিসিবি

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ২৮ নভেম্বর থেকে। প্রথম টেস্টের ভেন্যু সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। ২০১৮ সালের পর এবারই প্রথম সিলেটের মাঠে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। টেস্ট না হলেও এখানে নিয়মিতই ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বাংলাদেশের ম্যাচ ঘিরে দর্শকদেরও আগ্রহ থাকে তুঙ্গে। টিকিটের চাহিদাও থাকে অনেক।

সিলেট টেস্টের টিকিটের মূল্য জানাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির মিডিয়া সেন্টার থেকে বিবৃতি দিয়ে আজ শনিবার (২৫ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করা হয়। সিলেটের দর্শকরা ম্যাচটি উপভোগ করতে পারবেন ১০০ টাকায়। এটি অবশ্য সর্বনিম্ন মূল্য। সর্বোচ্চ দাম ১০০০ টাকা। 

সিলেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ১০০ টাকা। পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ২০০ টাকা। ক্লাব হাউজে বসে দেখতে খরচ হবে ৩০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ১০০০ টাকা।

টিকিট পাওয়া যাবে ২৭ নভেম্বর থেকে। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। এর বাইরে, সিলেট জেলা স্টেডিয়ামেও পাওয়া যাবে এই ম্যাচের টিকিট।

নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে ২৮ নভেম্বর সকাল সাড়ে ৯টায় শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে, শুরু হবে ৬ ডিসেম্বর থেকে।

Leave A Reply

Your email address will not be published.