বাংলাদেশ ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের বিশেষ সভা

0 ১১০
স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ব্যাংক এর কর্মকর্তাদের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের (৫৬৭)তম ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে বৃহস্পতিবার সকাল ১১ টায় বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্বে করেন রাকাবে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল।
সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড.দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবির,রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মো.হাবিবুর রহমান, কৃষি সম্প্রচারণ অধিদপ্তর রাজশাহী বিভাগ এর অতিরিক্ত মো.শামছুল ওয়াদুদ,পানি সম্পদ অধিদপ্তর রংপুর বিভাগের পরিচালক ড.মো.আব্দুল হাই সরকার, কৃষি সম্প্রচারণ অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক মো.আফতাব হোসেন, এবং মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মো.আব্দুল ওয়াহেদ মন্ডল অংশগ্রহণ করেন।
এছাড়া ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো.আঃ রহিম,নিরীক্ষা হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন ও পর্ষদ সচিবালয়ের সচিব মোহা:সানা উল্লাহ উক্ত সভায় উপস্থিত ছিলেন।
সভায় বাংলাদেশ ব্যাংক কর্তৃক রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর জন্য পরিচালিত গত ৩০.০৬.২০২২।তারিখ ভিওিক পরিদর্শন প্রতিবেদনের পরিপালন বিষয়ে বিশদ আলোচনা করা হয় এবং রাকাব কর্তৃক প্রতিবেদনে উপস্থাপিত আপত্তি সমূহের নিস্পত্তিমূলক জবাব প্রদান করায় বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধিবৃন্দ সন্তোষ প্রকাশ করেন।
সভায় ব্যাংকের অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও পরিপালন বিভাগকে আরও শক্তিশালী করার জন্য পরামর্শ প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.