বাগদানের ৩ বছর পর বিচ্ছেদের কথা জানালেন নুসরাত ফারিয়া

0 ২২১
অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি তাঁর ফেসবুক পেজ থেকে নেওয়া

বাগদানের তিন বছরের মাথায় মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া বিয়ের আগেই বিচ্ছেদের ঘোষণা দিলেন। গতকাল বুধবার (১ মার্চ) দুপুরে তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে তিনি এই ঘোষণা দেন।

২০১৩ সালের ২১ মার্চ একটি অনুষ্ঠানে গিয়ে ব্যবসায়ী রনি রিয়াদ রশিদের সঙ্গে প্রথম দেখা হয় ফারিয়ার। এরপর দীর্ঘ সাত বছর সম্পর্কের গভীরতা বাড়তে থাকে। ২০২০ সালে পারিবারিভাবেই বাগদান সম্পন্ন করেন দুজন।

বিচ্ছেদ প্রসঙ্গে ফেসবুকে নুসরাত ফারিয়া লিখেন, ‘আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীর জন্য জানাচ্ছি যে, তিন বছর আগে এই দিনে আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা এবং চিন্তা পার করে রনি ও আমি এই সিদ্ধান্ত নিয়েছি যে, আমাদের দীর্ঘ ৯ বছরের একসঙ্গে পথচলার এখানেই সমাপ্ত হতে যাচ্ছে। আমরা খুবই ভাগ্যবান যে, আমাদের এই সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়া সব সময় আমাদের জীবনের একটি অংশ হয়ে থাকবে।’

অভিনেত্রী নুসরাত ফারিয়া সবার কাছে দোয়া চেয়ে আরও লিখেছেন, ‘আমি আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করব, কঠিন সময় পার করতে তারা যেন আমায় প্রার্থনায় রাখেন।’

সর্বশেষ এই অভিনেত্রীকে অপারেশন সুন্দরবন সিনেমাতে দেখা গিয়েছিল। মুক্তির অপেক্ষায় আছে নুসরাত ফারিয়ার ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.