বাগাতিপাড়ায় শিক্ষক-শিক্ষিকাদের লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

0 ৭৩

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার ভিতরভাগ বাইআপ উচ্চ বিদ্যালয়ে অবৈধভাবে প্রবেশ করে শিক্ষক-শিক্ষিকাদের লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষক,সুধীজন ও অভিভাবকেরা। বৃহস্পতিবার সকালে উপজেলার জামনগর ইউনিয়নের ওই স্কুলমাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত ১ জানুয়ারি সকাল ১১টার দিকে সাঙ্গু-পাঙ্গু নিয়ে অবৈধভাবে স্কুলে প্রবেশ করে নিজেকে সভাপতি করার জন্য প্রধান শিক্ষককে জিম্মি করে তার থেকে স্কুলের সাদা প্যাডে জোরপূর্বক স্বাক্ষর করিয়ে নেয় আল-আমিন নামের এক মাদকসেবি।

এনিয়ে থানায় অভিযোগ করেও কোনো প্রতিকার পায়নি ওই বিদ্যালয় কর্তৃপক্ষ। বাধ্য হয়ে মানববন্ধনের মাধ্যমে তাদের শাস্তি দাবি করেন তারা। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভিতরভাগ বাইআপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা খাতুন,পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ রাব্বেল আলী ও সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলামসহ স্থানীয় সুধীজন ও শিক্ষার্থীরা।

অভিযুক্ত আল-আমিন দাবি করেন, সেদিন কাউকে কোনো ভাবে লাঞ্ছিত করা হয়নি। প্রধান শিক্ষক তাদের স্কুলে ডেকে নিজে কমিটিতে তাদের নাম মনোনয়ন করেন। এরপর তিনিই আবার থানায় গিয়ে তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে।

অভিযোগ পেয়ে ব্যবস্থা নেয়ার বিষয়ে জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান বলেন, স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে অভিযোগ পেয়ে তদন্তের জন্য এস.আই. ফজলুল হককে নির্দেশ দেয়া হয়েছিল। পরবর্তী বিষয়টি তার থেকে জেনে জানাতে পারবো।

Leave A Reply

Your email address will not be published.