বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

0 ১৮৬
নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় অটো রিক্সা নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে সাদেক প্রামানিক নামে এক বৃদ্ধ যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় অটো রিক্সার চালক মোস্তফা আলী আহত হয়েছে। আহত মোস্তফাকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সোমবার দুপুরে উপজেলার কাফফো গ্রামে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত সাদেক প্রামানিক বাগাতিপাড়ার পাঁকা গ্রামের ভুবন প্রামানিকের ছেলে ও আহত মোস্তফা আলী একই এলাকার ইয়াসিন আলীর ছেলে। তারা দুইজন সম্পর্কে চাচাতো ভাই।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ও স্থানীয়রা জানান, জমি জমা সংক্রান্ত একটি মামলায় নাটোর আদালতে যায় দুই ভাই সাদেক প্রামানিক ও মোস্তফা আলী। আদালতের কাজ শেষে নিজের অটো রিক্সা চালিয়ে মোস্তফা ও সাদেক বাগাতিপাড়া নিজ বাড়ীতে ফিরছিল। পথে বাগাতিপাড়ার কাফফো গ্রামে পৌছালে অটো রিক্সাটির নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে ডাব গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়।
এ সময় অটো রিক্সায় থাকা তারা দুজনই গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সাদেক প্রামানিককে মৃত ঘোষনা করেন। আহত মোস্তফা আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.