বাগাতিপাড়া শিক্ষক সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যাস্ত সাধারণ সম্পাদক প্রার্থী

85

স্টাফ রিপোর্টারঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারি সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০১৯ইং আগামী ২৬ নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে। উত্তরাঞ্চলের সবচেয়ে বড় শিক্ষক সমিতি হিসেবে পরিচিত এ শিক্ষক সমিতি। এ উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন পরিচালনা কমিটি। এদিকে সমিতির সভাপতি পদে দুইজন এবং সাধারন সম্পাদক পদে দুইজন জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে।
সভাপতি পদে প্রার্থীরা হলেন চকগোয়াশ-বেগুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাজেদুর রহমান ও ঠেঙ্গামারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান মতিন। এছাড়া সাধারন সম্পাদক পদে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল হাকিম (বিএসসি) এবং একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন।
সরেজমিনে রবিবার সকালে বিহারকোল বাজারে দেখা যায় প্রচারনায় ব্যস্ত সাধারন সম্পাদক পদের প্রার্থী বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহঃ শিক্ষক আব্দুল হাকিম। এসময় কথা হয় উপজেলার তকিনগর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহীদুল ইসলাম, বড়াল ঘাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, রহিমানপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবুল হোসেন এবং বাঁশবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারীর সাথে তারা বলেন, আব্দুল হাকিম বিগত নির্বাচনে বিজয়ী হবার পর সংগঠনে ব্যাপক উন্নয়ন করেছে। সকল শিক্ষক কর্মচারির আস্থা অর্জন করেছেন সে। ব্যাক্তি আব্দুল হাকিম একজন পরিশ্রমী ও সৎ । শিক্ষক সমাজ তথা উপজেলায় তার ব্যাপক গ্রহন যোগ্যতা রয়েছে। এবারো তার বিজয় শতভাগ নিশ্চিত করতে সকল শিক্ষক-কর্মচারী এক যোগে কাজ করে যাচ্ছে।
সাধারন সম্পাদক প্রার্থী আব্দুল হাকিম বলেন, গত নির্বাচনে সকল শিক্ষক-কর্মচারীগন আমার প্রতি আস্থা রেখে এবং ভালোবেসে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন, আমি তাদের আস্থা এবং বিশ্বাষের মর্যাদা রাখতে সক্ষম হয়েছি। তাই আমি বিশ্বাস করি সকল শিক্ষক-কর্মচারীগনের ভোটে আবারো আমি বিজয়ী হবো ইনশাহআল্লাহ। এছাড়া আমার দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে সকলের কল্যানে নিজেকে নিয়োজিত করবো।
উল্লেখ্য, গত ৮ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মো. গোলাম মুর্শিদ, পাকাঁ উচ্চ বিদ্যালয়। ঘোষিত তফসিল অনুযায়ী ১১ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ছিলো মনোনয়নপত্র গ্রহন ও জমাদানের তারিখ, যাচাই-বাছাইয়ের শেষ তারিখ ছিল ১৪ নভেম্বর । আর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার সকাল-১০ ঘটিকা থেকে বিকেল ৪ টা পর্যন্ত, স্থান নির্ধারণ করা হয়েেেছ বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়।
উল্লেখ্য, বাগাতিপাড় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে অত্র উপজেলার নিম্ম-মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ের ৩৬ টি বিদ্যালয়ের মোট ৫শ’৪৫জন শিক্ষক-কর্মচারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

x