বাগাতিপাড়া সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তা’র মতবিনিময়

0 360

বাগাতিপাড়া-নাটোর : নাটোরের বাাগাতিপাড়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিনুল ইসলাম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর বারটার দিকে কর্মকর্তার নিজস্ব দপ্তরে মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত রোগীদের সেবা নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের কথা জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, বাাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রোজ, সেক্রেটারী আরিফুল ইসলাম তপু, আনোয়ার হোসেন, আব্দুল মতিন, ইমদাদুল হক মিলন সহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ‘ক্যাব’ এর উপজেলা শাখার সভাপতি আব্দুল মজিদ।
ওই কর্মকর্তার যোগদানের বছর পূর্তি না হতেই তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ঔষধ, মানসম্পন্ন খাবারের ব্যবস্থা ও পরিস্কার পরিচ্ছন্নতার বেশ উন্নয়ন করেন তিনি। আগামীতে আরো একটি এম্বুলেন্স ও স্বাস্থ্য কর্মকর্তার জন্য গাড়ী, গ্যারেজ, গণসৌচাগার, এক্সরে মেশিং, চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর আবেদন করা হয়। এছাড়াও হাসপাতালের সিমানা প্রাচিরের মাঝখানে একটি অনুমোদনহীন গেট থাকায় নিরাপত্তার স্বার্থে নিয়ন্ত্রণের ব্যবস্থার কথাও বলেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.

x