বাগাতিপাড় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন

86

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারি সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে (২৬ নভেম্বর) আজ সকাল থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন চলছে। উত্তরাঞ্চলের সবচেয়ে বড় সমিতি হিসেবে পরিচিত এ শিক্ষক সমিতির- এ উপলক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটি সকল প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১০ টা থেকে ভোট গ্রহনের আয়োজন করেন। দেখা যায়, ভোটাররা লাইন ধরে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।ফলে শিক্ষকদের মধ্যে নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ।
জানা যায়, সমিতির সভাপতি পদে দুইজন এবং সাধারন সম্পাদক পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে।
সভাপতি পদে প্রার্থীরা হলেন চকগোয়াশ-বেগুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুর রহমান ও ঠেঙ্গামারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান।
এছাড়া সাধারন সম্পাদক পদে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হাকিম এবং একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন।
উল্লেখ্য, গত ৮ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক গোলাম মুর্শিদ। ঘোষিত তফসিল অনুযায়ী ১১ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ছিলো মনোনয়নপত্র গ্রহন ও জমাদানের তারিখ, যাচাই- বাছাইয়ের শেষ তারিখ ছিল ১৪ নভেম্বর । আর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামী মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। নি¤œ মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ের ৩৬টি বিদ্যালয়ের মোট ৫শ’ ৪৫জন শিক্ষক কর্মচারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

x