বাঘায় প্রকাশ্যে সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

0 ৯৭

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় প্রকাশ্যে এক সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাকচা গ্রামের মো. আলী (৪০) নামে ওই সাইকেল মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এরপর মরদেহ ফেলে রেখে চলে যায়।

নিহত মো. আলী রাজশাহীর বাঘা উপজেলার দিঘা হিন্দুপাড়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে।
ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের বড় ভাই কাইছার আলী জানান, তার ভাই খাকচার আলী দিঘা বাজারে বাইসাইকেল মেরামতের কাজ করে। রোববারও দিঘা বাজারে কাজ করছিল। দুপুর আনুমানিক ১টার দিকে দুর্বৃত্তরা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। পরে তার মরদেহ ওই দোকানের ভেতরে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে তারা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান? তবে কে বা কারা ঠিক কী কারণে এমন নির্মমভাবে তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে তা বুঝতে পারছেন না।

রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সবুজ রানা জানান, তাৎক্ষণিক হত্যার কারণ জানা যায়নি। তারা খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছেন। হত্যার রহস্য জানার জন্য আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.