বাঘায় সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

0 ১৭৩

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় স্থানীয় সাংবাদিকের সাথে মতবিনিময় সভা করেছেন বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম। রোববার (১২- মার্চ) রাতে তাঁর কার্যালয়ে বাঘা প্রেসক্লাব এর সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় সভা করেন। সভায় আইন শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান তিনি।

উক্ত সভায় নবাগত ওসি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক এবং সমাজের দর্পন। আপনাদের মাধ্যমে জাতি সব সময় ভালকিছু আশা করে। আমি মনে করি, পৃথিবীর সকল আগ্নে অস্ত্রের চেয়ে আপনাদের শানিত কলম অনেক বেশি শক্তিশালী। আপনারা আদর্শ সমজ গঠনে কাজ করবেন এবং আপনাদের মাধ্যমে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ হবে এটা আমার প্রত্যশা। তিনি মাদক , জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্য বিয়ে এবং ইপটিজিং সহ সমাজে যে কোন অপরাধ বিষয়ে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকল সাংবাদিককে আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিব মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, আসলাম হোসেন, লালন উদ্দীন, আখতার রহমান, আশরাফুল আলম, ফজলুর রহমান মুক্তা, আব্দুস সালাম, সাইদুল ইসলাম, জহরুল ইসলাম ও আব্দুল হামিদ মিঞা ।

Leave A Reply

Your email address will not be published.