বাঘায় ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার

767

atok-5_8-100x70বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ জানান, মঙ্গলবার রাতে ওয়ারেন্টভূক্ত আসামী শাওন হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার জোত কাদিরপুর এলাকার খুদু মন্ডলের ছেলে। গ্রেপ্তারকৃতকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।#

বাঘায় প্রতিবন্ধী সংস্থার সভা অনুষ্ঠিত
বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার তেঁথুলিয়া প্রতিবন্ধী সংস্থা প্রত্যাশার বাক ও শ্রবণ এবং বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উম্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে বিদ্যালয় মাঠে নতুন প্রধান শিক্ষক প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিত কল্পে এক উম্মুক্ত সভার আয়োজন করেন।
আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম টগর। বিদ্যালয়ের পরিচালক মজিবর রহমান রুজদারে পরিচালনায় উপস্থিত ছিলেন বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও বিদ্যালয়ের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আওয়ামীলীগের নেতা কাবাতুল্লা, নুরুজ্জামান, ধীরেন্দ্রনাথ, আবদুল আওয়াল সাবর প্রমুখ।

x