বাঘায় বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে হত্যা!

0 40

বাঘা ( রাজশাহী ) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলায় জহুরুল ইসলাম (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬ জানুয়ারি) সকাল ৯ টায় উপজেলার তেঁতুলিয়া শিকদারপাড়া এলাকার একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে উপজেলার মনিগ্রাম বাজার সংলগ্ন মধ্য পাড়া গ্রামের রফিকুল ইসলামের ২য় ছেলে।

জানা যায়, জহুরুল বাঘার পানিকুমড়া এলাকার সততা মোবাইল জোন নামক একটি দোকানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মত মঙ্গলবার সকাল ৮ টায় কর্মস্থলের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। সন্ধার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে রাতে থানায় বিষয়টি অবগত করা হয়।

সততা মোবাইল স্টোরের স্বতাধিকারি মেহেদি হাসান জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকাল ৯টায় মোবাইল ও মোবাইল সামগ্রী নিয়ে লালপুর গোপালপুর সহ বিভিন্ন মার্কেটে সরবরাহের উদ্দেশ্যে রওয়ানা দেন। সচরাচর তিনি দিনের শেষে ( সন্ধার পর ) হিসাব জমা দেন।

 

এ দিন দেরি হওয়ায় তার নাম্বারে ফোন দিয়ে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের নিকট বিষয়টি অবগত করা হয় বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নজরুল ইসলাম জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন তেঁথুলিয়া শিকদারপাড়া গ্রামের রাস্তার পাশে একটি নির্জন আমবাগানে লাশ পড়ে থাকতে দেখে থানায় অবগত করেন। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশের সুরৎহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এ সময় নিহতের ব্যবহৃত মোটর সাইকেল ( নাটোর-হ ১২৮২৯৩) একটি স্মার্ট মোবাইল ফোন, এবং লাশের পাশে পড়ে থাকা একটি দেশি দা উদ্ধার করা হয়েছে।

 

নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের দাগ রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসাপালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনা শোনার পর চারঘাট বাঘা সার্কেল এসপি নুরে আলম সিদ্দিক ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.