‘বার্বি’র ছক ভেঙে নজর কাড়লেন নোরা

0 ২১২

বর্তমানে বিশ্বজুড়ে চলছে ‘বার্বি’ জ্বর। ছোট থেকে বড় সবার মনেই যেন লেগেছে গোলাপি রঙের ছোঁয়া। শুধু তাই নয়, হলিউড থেকে শুরু হওয়া ট্রেন্ডে গা ভাসিয়েছেন বলিউডের তারকারাও। তাদের সোশ্যালে শুধুই গোলাপি পোশাকের ভিড়। এবার সেই ছক ভাঙলেন নোরা ফাতেহি। তবে গোলাপি নয়, নজর কাড়লেন নীলে।

বর্তমানে ‘হিপ হপ ইন্ডিয়া’ রিয়ালিটি শোয়ের প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন নোরা। সেখান থেকেই ভাইরাল তার বার্বি লুক। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছে অভিনেত্রীর এই লুক।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে নোরা লিখেছেন, তুমি কি ভাবছো আমি তোমার কথা ভাবছি?

ওই ছবিতে দেখা যায়, নোরার পরনে রয়েছে ড্যাজলিং ব্লু টপ আর ডেনিম জিন্স। প্লানজিং নেকলাইন, অফশোল্ডার ড্যাজলিং নীল টপ সঙ্গে ইনসাইড– আউট ডিস্ট্রেস্ড জিন্স। সঙ্গে নীলাভ ফার–জ্যাকেট তার সাজে যোগ করেছে আলাদা মাত্রা। এমন লুকে রীতিমতো নেটিজেনদের ঘুম কেড়েছেন এই নায়িকা।

ট্রেন্ডি এই লুকের সঙ্গে নোরা পরেছিলেন স্টেটমেন্ট জুয়েলারি। লেয়ার্ড সিলভার চেন নেকলেস, আংটি আর সিলভার স্ট্র্যাপি হিলস। সেই সঙ্গে মেকআপে ছিল গোলাপি আভা।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পুতুল ‘বার্বি’-কে নিয়ে তৈরি হয়েছে হলিউড সিনেমা ‘বার্বি’। এটি নির্মাণ করেছেন অস্কার মনোনীত পরিচালক গ্রেটা গেরউইগ। মুক্তির আগে থেকে ‘বার্বি’ নিয়ে ব্যাপক উন্মাদনা ছিল দর্শকদের মনে।

Leave A Reply

Your email address will not be published.